রবিবার ৫ই মে, ২০২৪ ইং ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রামগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বখাটের হামলায় মাদ্রাসাছাত্রী আহত

আকাশবার্তা ডেস্ক :

রামগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সুলতানা আক্তার নামে এক মাদ্রাসাছাত্রীকে এলোপাতাড়ি চড় থাপ্পড় দিয়ে আহত করেছে বখাটে রাসেল। খবর পেয়ে পরিবারের লোকজন ওইছাত্রীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করেন।

সুলতানা উপজেলার নুনীয়াপাড়া আলিম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকেলে ছুটি শেষে মাদ্রাসা থেকে বাড়ি যাওয়ার পথে নারায়ণপুর গ্রামে মুরাদের বাড়ির সামনে। বখাটে রাসেল নুনীয়াপাড়া গ্রামের প্রবাসী ইসমাইল হোসেনের ছেলে।

স্থানীয়রা ও ছাত্রীর পারিবারের সদস্যরা জানায়, উপজেলার ইছাপুর ইউনিয়নের নুনীয়াপাড়া আলিম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী প্রতিদিনের ন্যয় মাদ্রাসা ছুটি শেষে বাড়িতে যাচ্ছিল। এ সময় একই ক্লাসের বখাটে ছাত্র রাসেল তার সহপাঠী ফয়সাল, ফরহাদ ও জাহিদকে নিয়ে নারায়ণপুর মুরাদের বাড়ির সামনে অবস্থান নেয়। পরে ওইছাত্রী ঘটনাস্থলে পৌঁছলে রাসেল পথরোধ করে সুলতানাকে প্রেমের প্রস্তাব দেয়। সুলতানা তাৎক্ষণিক ওই প্রস্তাব প্রত্যাখ্যান করলে রাসেল এলোপাতাড়ি চড় থাপ্পড় দেয়। এ সময় সুলতানা চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে পার্শ্ববর্তী লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে রাসেল ও তার সহযোগীরা পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করেন।

রাসেলের মা সাজুদা বেগম জানান, রাসেল ও সুলতানা একই ক্লাশে পড়ে। ৬ষ্ট শ্রেণি থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিষয়টি উভয়ের পরিবারের লোকজন জানতে পেরে আলাদা আলাদাভাবে দুজনকেই নিষেধ করে দেয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. গুনময় পোদ্দার জানান, বিষয়টি ওয়ার্ড সিষ্টারের মাধ্যমে শুনেছি।

হসপিটালের মহিলা ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত সিষ্টার মর্জিনা আক্তার জানান, মেয়েটি সুস্থ্য হওয়ার পর তার বাবার মাধ্যমে বাড়িতে পাঠানো হয়েছে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, আমি ছুটিতে ছিলাম। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১